রঙঢঙ

আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে?

হ্যালোডেস্ক

কেমন যাবে আজকের দিন

আজ ২১ মার্চ ২০২০, শনিবার। নতুন সূর্যালোকে আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১২, শুভ রং হলুদ। আজকে সবকিছু ভালোর জন্য পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। অংশীদারী কাজে নিরাশ হবার আশঙ্কা। দাম্পত্য কলহের অবসান আশা করা যায়। যৌথ ব্যবসায় অগ্রগতি হবে। বিকাল থেকে সময় কিছুটা খারাপ যেতে পারে। আপনার আর্থ-সামাজিক অবস্থা কিছুটা চাপে পড়বে। ঋণ যোগ প্রবল। শত্রুর ষড়যন্ত্র ভেস্তে দিয়ে সমুচিত জবাব। বৃত্তি পরিবর্তনের ঝুঁকি নিতে পারেন। কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ১।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। অধিনস্ত কর্মচারীর কারণে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। শরীরের প্রতি খেয়াল রাখুন। সহকর্মীর উপর অধিক নির্ভরতা ভালো ফল বয়ে আনবে না। বিকালের পর ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি হবে। দাম্পত্য সুখ শান্তি কিছুটা বাধাগ্রস্ত হবে। অনৈতিক সম্পর্ক নিয়ে কলহের আশঙ্কা। ব্যবসায় নতুন ঝুঁকি না-নেওয়াই সমীচিন। সম্পত্তি-সমস্যার সমাধান হতে পারে। সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে জটমুক্তির আশা। শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৮।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগপ্রবল। সৃজনশীল পেশাজীবীদের সামান্ন কিছু আয় রোজগারের যোগ রয়েছে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন। বিকাল থেকে সময় ভালো যাবে না। শরীরিক পীড়া দেখা দেবে। কর্মস্থলে কিছু ঝামেলা হতে পারে। অর্থ বা মোবাইল হারিয়ে ফেলতে পারেন। স্বজনমহলে অপ্রিয় সত্যভাষণের জেরে বিপত্তির আশঙ্কা। বিশেষ কারও কাছ থেকে উপহার জুটতে পারে। ব্যবসায় নিম্নগতি চিন্তা বাড়াবে। ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে মায়ের বুদ্ধি পরামর্শে লাভবান হবেন। বিকালের দিকে রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পীদের আয় রোজগার বাড়তে থাকবে। অন্যমনস্কতায় কাজে ভুল হওয়ার আশঙ্কা। সম্পত্তি-সমস্যার সন্তোষজনক সমাধান। অসময়ে কোনও বন্ধুকে পাশে পেতে পারেন। আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৩।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে ভালো লাভ হতে পারে। মানিএক্সেঞ্জ ও বিকাশ এজেন্টদের আয় রোজগার বাড়তে থাকবে। বাড়ীতে ছোট ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। দুপরের পর বাড়ীতে কোনো কুটিল প্রকৃতির আত্মীয়র আগমন হতে পারে। যানবাহন সংক্রান্ত ঝামেলায় পড়তে পারেন। প্রত্যাশা পূরনের যোগ। কর্মস্থলে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় অস্ত্রোপচারের সম্ভাবনা। আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং আশমানি, শুভ সংখ্যা ৫।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

আজ কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশীক ধনলাভের সম্ভাবনা। হোটেল রেস্টুরেন্ট ও বেকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বিকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রতিবেশীর সাথে কোরবাণীর পশু কিনতে পারেন। ছোট ভাই বোনের আগমন হতে পারে। পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় বিপন্মুক্তির আশা। সম্পত্তি সংস্কারে পড়শির বাধা। অপ্রিয় বাক্যে অন্যকে আঘাত করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা।অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৪।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা–পান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। তবে অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে। কর্মস্থলে কোনা সফল কাজের জন্য আপনার প্রভাব বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। বিকালের পর আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কোন সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য উপার্জনের নতুন পথ দেখাবে। বেফাঁস মন্তব্যে স্বজনমহলে বিড়ম্বনা বাড়বে। অত্যাবশ্যক ব্যয় সামাল দিতে গিয়ে সঞ্চয় কম। স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল হতে পারে। আজ দূরের যাত্রার যোগ রয়েছে। প্রবাসীরা দেশে আসার সুযোগ পাবেন। পারিবারিক নিত্যপ্রয়োজনিয় দ্রব্যর কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। বিকাল থেকে সময় বলবান বলা যায়। শারীরিক ও মানসিক দিক ভালো হয়ে উঠবে। যদিও অস্থিরতা ও চঞ্চলতা অব্যাহত থাকবে। কর্মপরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত। আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামী, শুভ সংখ্যা ৯।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার আজ বন্ধু ভাগ্য বলবান। কোনো সেনাকর্মকর্তা বন্ধুর সাহায্য পাবেন। আয় রোজগার বাড়তে পারে। ব্যবসায়ীরা কোনো অপ্রচলিত পণ্যের লেনদেন করে ভালো আয় রোজগার করতে পারেন। বিকাল থেকে ব্যয় বৃদ্ধি পাবে। কর্মচারী ও কাজের লোকেদের বকেয়া বেতন বোনাস দিতে গিয়ে ঝামেলায় পড়তে পারেন। প্রবাসীদের অর্থ লাভে বাধা। উদ্যমের অভাবে কর্মপরিকল্পনা ভন্ডুল হতে পারে। কুটুম্বের সমালোচনা মনের উপরে চাপ সৃষ্টি করবে। প্রেমপ্রণয়ের মেঘ কেটে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগপ্রবল। আজ শিল্পীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীদের সামান্ন কিছু আয় রোজগারের যোগ রয়েছে। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন। পদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে। সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুবশ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নেভি ব্লু, শুভ সংখ্যা ১।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। জীবিকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায়তা পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক পেশাজীবীদের আয় বৃদ্ধি পাবে। বিকালের পর চাকরিজীবীদের ভাগ্য উন্নতি হতে পারে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। মৌলিক চিন্তাভাবনায় কার্যোদ্ধার করে কর্মস্থলে সমীহ আদায় করতে পারেন। ক্রোধ সংযত করতে না-পারলে বিপদের আশঙ্কা। সম্পত্তির সুরক্ষায় আইনি ব্যবস্থা দরকার। বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। আজকের দিনটিতে আপনার জন্যশুভ রং ছাই, শুভ সংখ্যা ৫।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকার কর্মস্থলে বাধা বিপত্তি দেখা দেবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। দূর্ঘটনা ও পুলিশী হয়রাণীর আশঙ্কা রয়েছে। দুপরের পর ভাগ্য আপনার সহায় হতে পারে। দূরের যাত্রার যোগ দেখা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সুফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে নামী সংস্থায় কাজের সুযোগ। অপ্রিয় সত্যকথনে শত্রু বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে। একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং অফ হোয়াইট, শুভ সংখ্যা ২।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহ–নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

তথ্য: ইন্টারনেট

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031