আজকের দেশ

ছায়া ছাত্রসংসদ মনোনয়ন দিবে মুক্তিযুদ্ধ মঞ্চ

হ্যালোডেস্ক

মুক্তিযুদ্ধ মঞ্চ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছায়া ছাত্র সংসদ মনোনয়ন দিবে। মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র/ আহবায়ক অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দীন আজ মুক্তিযুদ্ধ মঞ্চের সকল গ্রুপ পেইজ ও একাউন্টে এই ঘোষণা প্রদান করেন। শুধুমাত্র মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দীনের স্বাক্ষরেই এই মনোনয়ন বৈধ হিসেবে বিবেচিত হবে। আগ্রহী সকল শিক্ষা প্রতিষ্ঠান- সরকারী বেসরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাদ্রাসা স্কুলের ছাত্র-ছাত্রীদেরকে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটি জেলা ইউনিট ও  উপজেলা ইউনিটের মাধমে তাদের প্যানেল অনুমোদনের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় মুখপাত্র/ আহবায়ক আধ্যাপক ড আ ক ম জামাল উদ্দীনের দপ্তরে পাঠাতে হবে।

যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে এই ছায়া ছাত্রসংসদ মনোনয়ন পাওয়ার জন্য সবাইকে ২টা শর্ত অবশ্যই  মানতে হবে। এক. প্যানেলটি অবশ্যই প্রশ্নহীনভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ  তথা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা ধারন করেন এমন  নিয়মিত ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত হতে হবে। দুই। ভিপি, জিএস, এজিএস-উপরের এই তিনটি পদের কমপক্ষে যে কোনো একটিতে একজন ছাত্রীসহ পুরো প্যানেলের কমপক্ষে এক তৃতীয়াংশ ছাত্রী বোনরা থাকতে হবে।

মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্রের দপ্তরে একটি কমিটি থাকবেন যারা প্যানেল সম্পর্রকে মতামত দিবেন।এই কমিটির গ্রীন সিগনাল পাওয়া গেলে প্যানেলটি মুখপাত্রের অনুমোদনের জন্য পাঠানো হবে। এজন্য কিছুটা সময় দরকার হবে। সে কারণে প্যানেল জমা পড়ার পর অনুমোদনের জন্য কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগতে পারে।সেই সময়টায় সবাইকে ধৈর্য্য সহকারে অপেক্ষা করার অনুরোধ থাকলো।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031