তরঙ্গটুডে

অনুষ্ঠিত হয়ে গেলো ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’ প্রতিযোগিতা

হ্যালোডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২২


‘বিশ্বরঙ’য়ের আয়োজনে ‘বাসন্তী সুন্দরী ২০২২’ হলেন নীলাঞ্জনা রহমান।

প্রথম রানার আপ হয়েছেন জারিফা মাহমুদ জলছবি। দ্বিতীয় রানার আপ হয়েছেন রাহেলা নাবিলা তোড়া। এছাড়াও নিপা চৌধুরী পেয়েছেন বিশ্ব অনন্যা সম্মানা ২০২২।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বসন্ত উদযাপন উপলক্ষ্যে দেশীয় ফ্যাশনঘর বিশ্বরঙ আয়োজন করেছিল ‘বাসন্তী সুন্দরী-২০২২’ প্রতিযোগিতা। আর এই আয়োজনের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয় ১৪ ফেব্রুয়ারি।

যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কের্টে র্যা ম্প মডেলদের ক্যাটওয়াক, প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য দিয়ে সাজানো হয়েছিল অনুষ্ঠানের বিভিন্ন পর্ব।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী সামিনা চৌধুরী, অভিনেত্রী শম্পা রেজা, মডেল-অভিনেত্রী-নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, নির্মাতা চন্দন রায় চৌধুরী এবং ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙ’য়ের কর্ণধার বিপ্লব সাহা।

সারা দেশ থেকে ৫ হাজার ৭শ’ জন এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। সেখান থেকে ১শ’ জনকে বাছাই করে সাত দিন ধরে গ্রুমিং ক্লাস থেকে ২০ জনকে বাছাই করা হয় চূড়ান্ত পর্বের জন্য। চূড়ান্ত পর্বের মঞ্চ থেকে বাছাই করা হয় ১০ জনকে।

বিশ্বরঙ ২৬ বছরের পথ চলায় অনেক নতুন মডেল উপহার দিয়েছে। তাদের আয়োজনে ‘২০-২০ কালারস্’ এবং ‘শারদ সাজে বিশ্ব রঙ এর দিদি’ প্লাটফর্ম থেকে বিজয়ী হয়ে বিভিন্ন মাধ্যমে কাজ করছেন অনেকেই। সেই ধারাবাহিকতায় বজায় রেখেই এবার আয়োজন করা হয় ‘বাসন্তী সুন্দরী ২০২২ প্রতিযোগিতা।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031