তরঙ্গটুডে

অভিনেত্রী তানহা তাসনিয়াকে এবার ঈদে দেখা যাবে উপস্থাপিকা হিসেবে

ঈদ স্পেশাল

রাজন হাসান

প্রশ্ন: এবার ঈদে কোন ছবি আছে কি?
উত্তর: না এবার ঈদে কোন ছবির মুক্তি না মিললেও ছোট পর্দায় দেখা যাবে আমাকে! ঈদকে ঘিরে থাকছে চ্যানেলগুলোতে আমার বেশ কয়েকটি নাটক। তবে এবার ঈদে বেসরকারি এক টেলিভিশনে দর্শকরা দেখতে পাবে আমাকে উপস্থাপিকা হিসেবে।

প্রশ্ন: ব্যস্ততা কি নিয়ে, নতুন ছবি মুক্তির সম্ভাবনা আছে কি?
উত্তর: নাটক আর বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত সময় পার করতে হয়েছে বেশ। ইতিমধ্যে দেখতে পেয়েছেন চ্যানেলগুলোতে প্রচার হওয়া আমার বিজ্ঞাপন তবে এবার ঈদকে ঘিরে চ্যানেলে প্রচার হবে আমার অভিনীত কিছু নাটক। এদিকে এতো বেশি সময় দিতে হয়েছে যে ছবির দিকে মনোনিবেশ হতে পারিনি। ছবির কাজ চলছে, বেশ কিছু প্রযোজকদের সাথে আলোচনাও হচ্ছে। শিগগিরই দেখতে পাবেন ভালো কোন ছবি নিয়ে হাজির হবো দর্শকদের সামনে।

প্রশ্ন: এখনতো সিনেমার পাশাপাশি ছোট পর্দায়ও দেখা যায়, কেনটাতে বেশি ভালো লাগে?
উত্তর: দেখেন সিনেমা আমার ভালোলাগার সেই যায়গায় আছে, থাকবে। তবে ছোট পর্দায় যে ভালো লাগছে না সেটা বলাও ভুল হবে। আমি সব কাজে ইনজয় করি। কাজ পাগল খুব আমি আমার কাছে সব কাজই নিজের আপন মনে হয়। তবে চেষ্টা করি ভালো ডেলিভারি দিতে।

প্রশ্ন: ঈদে কি প্লান করেছেন?
উত্তর: হা. হা. হা… না, এবার তেমন কেন প্লান নেই। ঈদের আগে বেশ ব্যস্ত সময় পার করেছি নাটকের কাজ নিয়ে এবার কিছুটা রেষ্ট নিতে চাই। তাই ঈদে পুরা সময়টা ফ্যামিলির জন্য রেখেছি। ঈদের এই সময়টা বাবা- মা, ভাই বোনদের নিয়ে ঢাকায় কাটাবো ঘুরবো তাদের সময় দিবো।

প্রশ্ন: ঈদের আমেজে কি ভালো লাগে?
উত্তর: সেটা আর বলতে হয়, ঈদ উজ্জাপন ঢাকায় হবে যেহেতু রাস্তায় কোন জ্যাম পাবো না কিছু দিনের জন্য এর চেয়ে মজার আর কি হতে পারে। মায়ের হাতের সেমাই খুব পছন্দ আমার। তাই মায়ের হাতের ভালো ভালো খাবার খাবো আর ফাঁকা রাস্তায় ভাই-বোন, বন্ধুদের নিয়ে ঘুরবো…একেবারে পুরাই বিন্দাস!

প্রশ্ন: ফেসবুকে কেমন আপডেট আছেন…
উত্তর: কাজে থাকলে তেমন আপডেট থাকা হয় না। শতভাগ ফোকাস দিতে চাই কাজের দিকে। তবে সময় পেলেই ফেসবুকে ফেস দেখাই, হা.হা.হা…!

প্রশ্ন: কোরবানির দেয়ার প্রস্তুতি কেমন?
উত্তর: কিছু ব্যস্ততা থাকায় এখন পর্যন্ত কোরবানির পশু কেনা না হয়নি। তবে আগের দিন পশু কিনে ফেলবো ইনশাআল্লাহ।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930