তরঙ্গটুডে

আবারও চলচ্চিত্রে ফিরছেন সজল

হ্যালোডেস্ক

প্রায় তিন বছর পর ছোটপর্দার তারকা অভিনেতা আবদুন নূর সজল আবার আসছেন বড়পর্দায়। জনপ্রিয় এই অভিনেতা নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন ‘জিন’ নামক ছবিতে। ছবিটিতে তার সাথে জুটি হিসাবে দেখা যাবে চিত্রনায়িকা পূজা চেরীকে। ‘জিন’ ছবিটি পরিচালনা করবেন নাদের চৌধুরী।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবির মাধ্যমে রুপালী পর্দার দর্শকরা দেখতে পাবেন নতুন জুটির কেমিস্ট্রি। ২০১০ সালে ‘নিঝুম অরণ্যে’ দিয়ে প্রথম সিনেমার নায়ক হন তিনি। কয়েকবছর পর ‘রান আউট’ নামের আরেক ছবি দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন সজল। টাইগার মিডিয়া প্রযোজিত বদিউল আলম খোকনের পরিচালনায় মাহির সঙ্গে ‘হারজিৎ’ নামের আরেক ছবিতে কাজ করলেও ছবিটি এখন পর্যন্ত আলোর মুখ দেখেনি।

বর্তমান কাজের ব্যাস্ততা সম্পর্কে জানতে চাইলে সজল জানান, প্রায় একমাস আগে তিনি ‘জিন’- চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। বলেন, অনেকদিন ধরে আমি কাজ কম করছি। এর কারণ, ভালো না লাগলে এবং গল্প শুনে আমাকে নাড়া না দিলে সে কাজ আমি করিনা। হোক সেটা নাটক, টেলিফিল্ম কিংবা সিনেমা। ‘জিন’-এর গল্পটা আমাকে ভীষণভাবে স্পর্শ করেছে। ছোটপর্দায় নাদের চৌধুরীর অসংখ্য কাজ করেছেন সজল। বললেন, ক্যারিয়ারের শুরু থেকে তিনি আমাকে নানাভাবে গাইড করতেন। এবারই প্রথম তার নির্দেশনায় সিনেমায় কাজ করতে যাচ্ছি। আগামী সপ্তাহ থেকে টানা একমাসের জন্য এ ছবির সিডিউল দিয়েছি। গত একমাস ধরে নিজেকে এ ছবির জন্য প্রস্তুত করছি।

এর আগে ‘জিন ‘ ছবিতে পূজার সঙ্গে সিয়াম থাকছেন, এমনটা শোনা গেলেও শেষ পর্যন্ত ছবিতে দেখা যাবে সজলকে। এছাড়া ইয়াশ রোহানের নাম শোনা গেলেও সেখানে আসছেন রোশান, তার বিপরীতে পিয়া বিপাশা।

এদিকে, জিন ছবি নিয়ে বেশিকিছু না বললেও সজল জানান, তিনি এই ছবিতে একজন ফ্যাশন ফটোগ্রাফার হিসেবে অভিনয় করবেন।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930