তরঙ্গটুডে

আবারও বিয়ে করলেন শমী কায়সার!

হ্যালোডেস্ক

আবার বিয়ে করেছেন নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা শমী কায়সার । তার স্বামীর নাম রেজা আমিন সুমন। ৯ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় একান্ত পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। শমী কায়সারের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন নাট্যপরিচালক চয়নিকা চৌধুরী। তিনি এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, বন্ধু শমী কায়সার তোর নতুন জীবনের জন্য শুভকামনা। অনেক ভালো থাকিস সবসময়। কারণ, তুই সবসময় সুন্দর জীবনযাপন করতে চেয়েছিস। সুখী হও এ কামনা।

জানা গেছে শমী কায়সারের স্বামী রেজা আমিন সুমন পেশায় একজন ব্যবসায়ী। তিনি ইউরো ভিজিল লিমিটেড নামক কোম্পানির সিইও। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী কায়সার। তার মা পান্না কায়সার একজন সাবেক সংসদ সদস্য। শমী কায়সার ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন। তবে পরবর্তীতে নানা কারণে তাদের মধ্যে মতবিরোধ দেখা দিলে দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে।

শমি কায়সার ও তার স্বামী রেজা আমিন সুমন

এরপর ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। সে সংসারও বিচ্ছেদ হয়ে যায়। আবারও বিয়ে করলেন শমী কায়সার! শমী কায়সার ১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরীর ‘কেবা আপন কেবা পর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম টিভি নাটকে কাজ করেন । এরপর তিনি ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক ‘যত দূরে যাই’ নাটকে অভিনয় করে পরিচিত লাভ করেন।

শমী কায়সার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো, ‘নক্ষত্রের রাত’, ‘ছোট ছোট ঢেউ’, ‘স্পর্শ’, ‘ একজন অরণ্য’, ‘আকাশে অনেক রাত’, ‘মুক্তি’, ‘অন্তরে নিরন্তরে’, ‘স্বপ্ন’, ‘ঠিকানা’। এছাড়া চিত্রনায়ক সালমান শাহের সঙ্গেও একাধিক নাটক ও বিজ্ঞাপনে তিনি অভিনয় করেন। শমী কায়সার ঢাকা থিয়েটারের সদস্য। তিনি শহীদুজ্জামান সেলিমের সাথে ‘হাত হদাই’ নাটকে অভিনয় করেন। তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল ‘লালন’, ‘হাছন রাজা’ প্রভৃতি ।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930