তরঙ্গটুডে

আবারও শাকিবের পক্ষে কথা বললেন অপু বিশ্বাস

হ্যালোডেস্ক

২২ জুলাই ২০২৩


ঢালিউডে জোর গুঞ্জন, ফের একসঙ্গে হচ্ছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। বছর কয়েক আগেই এই দম্পতি বিচ্ছেদের পথে হাঁটলেও সম্প্রতি তাদের দুজনকে আবারও একত্রে দেখা যাচ্ছে।

দুজন, দুজনকে নিয়ে বিভিন্ন ইতিবাচক মন্তব্য করছেন। পাশে থাকার চেষ্টা করছেন। এসবের মাঝেই সম্প্রতি সুদূর যুক্তরাষ্ট্রেও দেখা মিলেছে একসময়ের জনপ্রিয় এই জুটির।

‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পর শাকিব উড়াল দিয়েছেন মার্কিন মুলুকে। এরপর সন্তান জয়কে নিয়ে সেখানে গেছেন অপু বিশ্বাসও। প্রাক্তন তারকা এই দম্পতিকে সেখানে সময় কাটাতে দেখা গেছে। বিভিন্ন আয়োজনেও একসঙ্গে হাজির হতে দেখা গেছে। এরপরই সেই গুঞ্জন আরও জোরালো হয়েছে।

সম্প্রতি নিউইয়র্কে একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অপু। সেখানেও তার কণ্ঠে শোনা গেল শাকিব বন্দনা। এই নায়িকা মনে করেন, শাকিবের নাম নিলেই ভাইরাল হওয়া যায়। সেজন্য তাকে নিয়ে আলোচনাও বেশি।

অপু বলেন, ‘যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে কোনো না কোনোভাবে বিতর্ক সৃষ্টি করে শাকিব খানের নাম নিচ্ছে। মানুষ যেমন মিডিয়াতে যায়, আমার মনে হয় ভাইরাল হওয়ার জন্য শাকিবের নাম নেওয়াই যথেষ্ট।’

এই নায়িকা আরও বলেন, ‘নিউইয়র্কে তো বাংলাদেশের অনেক তারকাই থাকছেন। কিন্তু শাকিব খান আমেরিকা ঘুরতে এলেও দেশে বলাবলি শুরু হয়, এই বুঝি শাকিব চলে গেল! তার মানে শাকিব আলোচিত বলেই তাকে নিয়ে কথার সৃষ্টি হয়।’

এদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে অপুর ভাষ্য, ‘বেলা শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031