তরঙ্গটুডে

একক নাটকে ক্যারিয়ারে এই প্রথম!

শ্যুটিংয়ে চঞ্চল চৌধুরী ও অপি করিম

হ্যালোডেস্ক:  দুই দশকের বেশি সময় ধরে নিয়মিত কাজ করছেন চঞ্চল চৌধুরী ও অপি করিম। মঞ্চ, টেলিভিশন হয়ে চলচ্চিত্রসর্বত্র।  অভিনয়শিল্পী হিসেবে দুজনের সুনামও বেশ।

তবে বিস্ময়ের বিষয়, দুজনের এই দীর্ঘ ও সফল অভিনয় জীবনে একসঙ্গে একক নাটক করা হয়নি একটিও!

আর সেই ঘটনাটি আবিষ্কার হলো নির্মাতা সাগর জাহানের ইউনিট থেকে। চঞ্চল-অপিকে নিয়ে তিনি নির্মাণ করছিলেন একক নাটক ‘ক্ষণিকের আলোয়’। সেখানেই শুটিংয়ের ফাঁকে বিষয়টি নিয়ে বলাবলি হচ্ছিল।
না, তাদের মধ্যে কোনও মনোমালিন্য ছিল না। বরং সম্পর্কটা বরাবরই বন্ধুত্বপূর্ণ। এমনটাই জানালেন চঞ্চল চৌধুরী। শুধু পছন্দসই চিত্রনাট্যের অভাবেই তাদের অপেক্ষা করতে হয়েছে এতোটা বছর।
২৩ জুলাই থেকে পুরান ঢাকায় নাটকটির শুটিং চলছে। শেষ হবে ২৫ জুলাই নাগাদ।
সাগর জাহান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘১৫ বছরের ক্যারিয়ারে অনেক কাজ করলেও এ দুজন তারকাকে নিয়ে একসঙ্গে কাজ করা হয়নি আমার। আবার তারাও একক নাটকে প্রথমবার কাজ করলেন এবারই। বিষয়টি বেশ মজার। দুজনকে একসঙ্গে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে’।

শ্যুটিংয়ের ফাঁকে সাগর জাহান জানান, চঞ্চল চৌধুরী ও অপি করিম

এদিকে ‘ক্ষণিকের আলোয়’-এর গল্প প্রসঙ্গে জানা যায়, এতে অপি করিম চঞ্চল চৌধুরীর বন্ধুর প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন। ঘর পালানোর জন্য চঞ্চলদের ব্যাচেলর বাসায় ওঠেন অপি। ব্যাচেলর বাসায় নারী অতিথি আসায় চারদিকে কানাঘুষা চলতে থাকে। ঠিক তখনই ঘটে ভয়াবহ অগ্নিকাণ্ড!
সাগর জাহান জানান,  আসছে ঈদে নাটকটি আরটিভির জন্য নির্মিত হচ্ছে।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031