রঙঢঙ

এবার ঈদে কেমন হবে ফ্যাশন পোশাক

হ্যালোডেস্ক।।  চলছে রমজান মাস। আর মাত্র কয়েকদিন পরেই ঈদের আনন্দে সবাই মেতে উঠবে। যদিও করোনাকাল, তারপরেও ঈদের আনন্দ থেমে থাকার নয়। ঈদের দিনটি সবার কাছেই খুশির ও আনন্দের।

এ দিনটি নিয়ে সবার মনেই থাকেই নানা রকম পরিকল্পনা। গতবারের মতো এবারও হয়তো ঘরে বসে সবাইকে ঈদ উদযাপন করতে হবে! তাতে কি? মহামারির মধ্যে পরিবার নিয়ে ঈদ উদযাপন করাটাই সবচেয়ে বড় প্রাপ্তি হতে পারে।
ঈদ মানেই নতুন নতুন জামা। অনেকেই হয়তো ঈদের পোশাক এরই মধ্যে কিনে ফেলেছেন আবার কেনার সিদ্ধান্তও নিচ্ছেন! তবে ঈদের পোশাক কেনার আগে জেনে নেওয়া দরকার, এবারের ঈদ ফ্যাশন ট্রেন্ডে কোন পোশাকগুলো প্রাধান্য পেয়েছে? জেনে নিন তবে-

মিডিয়াম কুর্তি
এখন যেহেতু গরম, তাই এ সময় লম্বায় মিডিয়াম ধাঁচের কুর্তি বা টপ বেছে নিতে পারেন। এবারের ফ্যাশন ট্রেন্ডে আছে মিডিয়াম কুর্তি, যাতে আছে ফ্রিঞ্জ ডিজাইন। এই ফ্রিঞ্জ ডিজাইন হলো এই জাতীয় টপের বৈশিষ্ট্য।

ফ্রিঞ্জে কারুকাজ থাকলে আপনার উচ্চতাও একটু হলেও বেশি দেখাবে। এই জাতীয় কুর্তির সঙ্গে বেছে নিন স্ট্রেট বা সিগারেট প্যান্ট। ফ্রিঞ্জ ডিজাইনের সঙ্গে খুব ভালোবাবে মানাবে এই বটমওয়্যার।

সালোয়ার-কামিজ
ঈদের একটি হলেও সালোয়ার কামিজ দরকার। আরামদায় এই পোশাক ছাড়া ঈদের ফ্যাশন অসম্পূর্ণ থেকে যাবে।

যেহেতু ঈদ খুশির উৎসব; তাই সালোয়ার কামিজের রং এবং মেটেরিয়াল বেছে নিন। যেটা এই খুশির দিনের সঙ্গে মানানসই হবে। হলুদ, নীল, পার্পল এবং সবুজের মতো উজ্জ্বল রঙ বেছে নিন।

পেপ্লাম টপ
বাহারি ডিজাইনের পেল্লাম টপ এখন সবার ফ্যাশনপ্রেমীদের কাছেই পছন্দের। এই ধরনের টপ আর কুর্তি এখন বাজারে পাওয়া যাচ্ছে। শর্ট টপের যদিও কিছু সুবিধা ও অসুবিধা আছে।
এর সবচেয়ে বড় সুবিধা হলো, আপনার দেহসৌষ্ঠব খুব সুন্দরভাবে ফুটে ওঠে। তা ছাড়া এর ডিজাইন এত সুন্দর হয় যে, কেনার লোভও সামলানো যায় না।

তবে যাদের উচ্চতা কম পেল্লাম টপ পরলে তাদেরকে আরও শর্ট দেখা যাবে। তাহলে তারা কী পরবেন? শর্ট ফ্রক বা পেপ্লাম টপের সঙ্গে পরুন সুন্দর শারারা। এতে টপের সৌন্দর্য আরও ফুটে উঠবে।

ফিউশান লুক
ঈদে যদি একটু ভিন্নভাবে সাজতে চান; তাহলে ফিউশন লুক ক্রিয়েট করুন। ঘের দেওয়া কুর্তি বা ম্যাক্সি ড্রেসের সঙ্গে ডেনিম জ্যাকেট পরুন আর মাথায় সুন্দর স্কার্ফ বেঁধে নিন। গরমে জ্যাকেট পরতে না চাইলে, স্টাইলিশ কটি পরতে পারেন।

আবার ফিশ কাট স্কার্টের সঙ্গে ফুল স্লিভ টপও পরতে পারেন। ওয়েস্টার্ন আর প্রাচ্যের মেলবন্ধন থাকবে এই লুকে। দেখতে খুবই সুন্দর লাগবে।

Add Comment

Click here to post a comment

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930