তরঙ্গটুডে

এবার টলিউডের প্রযোজক জয়া আহসান!

জয়া আহসান

হ্যালোডেস্ক ।।  অভিনয়-গ্ল্যামারের বাইরে প্রযোজক জয়া আহসানের পরিচিতি ও প্রভাব কোনও অংশে কম নয়, যদিও সেটা এখন পর্যন্ত ঢালিউডে সীমাবদ্ধ। ‘সি-তে সিনেমা’র ব্যানারে তিনি দেখিয়েছেন ‘দেবী’র সফলতা। ঘোষণা দিয়েছেন ‘ফুড়ুৎ’ নির্মাণের।

ঢালিউডের এসব তথ্য ছাপিয়ে এবার টলিউডের প্রযোজক হিসেবে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। সবকিছুই চূড়ান্ত। ফেব্রুয়ারি থেকে শুটিং। আর এটা নিয়ে টালিগঞ্জে চলছে জোর আলোচনা। প্রযোজক জয়াকে সবাই স্বাগতও জানাচ্ছেন হৃদয় খুলে।

ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, জয়া প্রযোজিত টলিউডের প্রথম ছবির নাম ‘ওসিডি’। এটি পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল। যিনি এর আগে জয়াকে নিয়ে ‘ভূতপরী’ সিনেমা তৈরি করেছেন। যা এখনও মুক্তির অপেক্ষায় আছে।

নতুন ছবিতে জয়া নিজেই হাজির হচ্ছেন বলে নিশ্চিত হওয়া গেছে। একাদিক মাধ্যম থেকে। জয়ার এই প্রজেক্টে বাংলাদেশের আরও এক জনপ্রিয় অভিনেতার কাজ করার কথা রয়েছে। এর বাইরে টলিউড থেকে অভিনয় করবেন কৌশিক সেন, অনসূয়া মজুমদার প্রমুখ। এসব খবর মিলেছে ভারতীয় সংবাদমাধ্যম থেকেই।

তারা জানায়, সৌকর্যের ছবিতে সবসময় একটা টুইস্ট থাকে। কোয়েল মল্লিককে নিয়ে এই পরিচালকের শেষ ছবি ‘রক্ত রহস্য’ দর্শক-সমালোচকদের পছন্দ হয়েছিল। নতুন ছবিতেও তার ব্যতিক্রম হচ্ছে না। এখানে এক ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন জয়া। তার ধূসর অতীত রয়েছে। সেই জীবন এক রোগী জেনে ফেলায় তাকে হত্যা করে সে। এরপর তার পথের কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলতে উদ্যত হয় সে।

এদিকে, ভিনদেশি হয়ে জয়া ছবি প্রযোজনা করতে পারবেন কিনা- ভারতীয় সংবাদমাধ্যম ‘বর্তমান’ এমন একটি প্রশ্ন রেখেছিল ‘ইম্পা’ অর্থাৎ ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনের কাছে। তাদের ভাষ্য, ‘এক্ষেত্রে কোনও অসুবিধা হওয়ার কথা নয়। তবে, কলকাতা ইন্ডাস্ট্রির সমস্ত নিয়ম মেনে জয়া আহসানকে ছবিটা তৈরি করতে হবে।’

একই প্রসঙ্গে পশ্চিমবঙ্গের বিখ্যাত প্রিয়া সিনেমার কর্ণধার অরিজিৎ দত্ত বললেন, ‘নতুন প্রযোজক আসা তো আমাদের ইন্ডাস্ট্রির জন্য মঙ্গলজনক। এখানে অনেক লোকের কর্মসংস্থান হবে। কিন্তু ওই ছবি বাংলাদেশে রিলিজ করা যাবে কিনা, সেটা প্রযোজককেই দেখে নিতে হবে।’

 

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031