তরঙ্গটুডে

কিছু ঘটবে কি এবার কফির চুমুকে?

টালিউড

হ্যালোডেস্ক।।  একজন তৃণমূল কংগ্রেসের। অন্যজন বিজেপির। তৃণমূলের সংসদ অভিনেত্রী নুসরাত জাহান এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া যশ দাশগুপ্ত। দু’জন এক হলেন কফির কাপে।

প্রথম ধাপে কফি হলে পরের ধাপে কী?-এই প্রশ্ন উস্কে দিয়েছেন স্বয়ং নুসরাত। কারণ তাঁর কথায়, ‘অনেক কিছু’ ঘটে যেতে পারে কফির চুমুকে।’

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথাই বলেছেন নুসরাত। তার সঙ্গেই একটি ছবি পোস্ট করেছেন তিনি। দুটি কফির কাপ ছাড়া যদিও আর কিছুই দেখা যাচ্ছে না। তবে চোখে পড়েছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম। কারণ স্টোরিটিতে তাকে ট্যাগ করেছেন নুসরত। অর্থাৎ নুসরাতের কফি খাওয়ার সঙ্গী যে যশ, সে কথা বুঝতে বাকি নেই কারও।

শুরু থেকেই নিজেদের নিয়ে রাখঢাক করেননি ‘যশরত’। নেটমাধ্যমে একসঙ্গে সে ভাবে ছবি পোস্ট না করলেও একে অপরের কমেন্ট সেকশনে উঁকি দিয়েছেন মাঝেমধ্যেই। তবে অভিনেতা যশের বিপরীত দলে নাম লেখানোর পর আদৌ তাদের ‘বন্ধুত্ব’ টিকবে কি না, তা নিয়ে সংশয় ছিল অনেকেরই। ভিন্ন রাজনৈতিক মতাদর্শ তাঁদের ব্যক্তিগত সম্পর্কে ছাপ ফেলবে না বলে আশ্বস্ত করেছিলেন যশ। তাঁর সেই মন্তব্যেই যেন বাস্তবে প্রকাশ করলেন বিভিন্ন সময়ে আলোচিত-সমালোচিত অভিনেত্রী নুসরাত জাহান।

কয়েক দিন আগে ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গেও নুসরাতের সম্পর্কে ভাঙনের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে দুই বন্ধুর মোমোর আড্ডা সেই জল্পনাকে মিথ্যা প্রমাণ করে। গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের দুই এমপিকে। অর্থাৎ নুসরাতের জীবনের সম্পর্কগুলোর রসায়ন যে আগের মতোই রয়েছে, তা ক্রমশ বুঝিয়ে দিচ্ছেন এ তারকা সংসদ সদস্য।

গুঞ্জন শুরু হয়েছিল যেভাবে
কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া যায় গত কয়েক মাস ধরে। অভিনেতা যশের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জন উঠে।
সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঘুরপাক খাওয়া একটি পোস্টার বলছে ‘জুটি’ হিসাবে নানা স্টেজ শো বা গোদা বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরাত। প্রথমে বড় পর্দা, তারপর সোশ্যাল মিডিয়া, এবার আরও এক ধাপ এগিয়ে মানুষের আরও কাছাকাছি মঞ্চে গিয়ে পৌঁছবেন নায়ক-নায়িকা। এখন প্রশ্ন— তা হলে কি ‘ওয়ান স্টেপ অ্যাট আ টাইম’-এর সূত্র ধরে টলিউডের ‘পাওয়ার কাপ্ল’ হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন তারা?

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘এসওএস কলকাতা’র শ্যুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রেমে পড়েন নুসরাত। অতঃপর দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। মরু শহরে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, ওই মুহূর্তে নুসরাত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যায়, ধূ-ধূ মরুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরাতের মতো নিজের কোনও পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’।

আনন্দবাজারের প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, গত ১৯ ডিসেম্বর নুসরাতের একটি ভিডিওতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরাতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই অভিনেতাকে পাশে পাবেন তিনি।

চুপ করে থাকতে পারেননি নুসরাতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরাত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি’।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930