আজকের দেশ

গার্ল গাইডস্ এসোসিয়েশনের পাশে ইউএনএইড ও ইউনিসেফ

হ্যালোডেস্ক

২৫ সেপ্টেম্বর ২০২১


শনিবার রাজধানীর বেইলী রোডে গার্ল গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কার্যালয়ের গাইড অডিটোরিয়ামে ইউএনএইড ও ইউনিসেফের কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০ টায় অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে ইউএনএইড ও ইউনিসেফের কর্মকর্তারা বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কমিশনার কাজী জেবুন্নেছা বেগমের কাছে ১০ হাজার মাস্ক ও ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন।

কার্যালয়ের গাইড অডিটোরিয়ামের অনুষ্ঠানে জাতীয় ম্যালেরিয়া নির্মুল ও এডিসবাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসূচী, রোগ নিয়ন্ত্রণ শাখা (সিডিসি) স্বাস্থ্য অধিদপ্তরের উদ্দোগে উক্ত অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এসময় ইউএনএইডস এর কান্ট্রি ম্যানেজার ড. সায়মা খান ও ড. রওনক জাহান এবং ইউনিসেফের পক্ষে মাহফুজা রহমান ও ড. আফসানা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কোভিড-১৯ মহামারী সচেতনতা এবং স্বাস্থ্য সুরক্ষার জন্য এসোসিয়েশনের হলদে পাখি গাইড রেঞ্জার ও শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ছাত্রীদের এবং বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণকারীদের মাঝে এই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করার ঘোষণা দেওয়া হয়।
এ সময় জাতীয় কমিশনার কাজী জেবুন্নেছা বেগম প্রতিটি রেঞ্জার মেয়েকে টিকার আওতায় আসার জন্য জোর তাগিদ দেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গার্ল গাইডর্স এসোসিয়েশনের ডেপুটি জাতীয় কমিশনার সাবিনা ফেরদৌস (প্রসাশন) ও প্রফেসর ড. ইয়াসমিন (প্রোগ্রাম) ও চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক কমিশনার নিরুপা দেওয়ান।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031