তরঙ্গটুডে

তারিক আনামের বিপরীতে এবার পরীমনি!

হ্যালোডেস্ক।।  ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির বিপরীতে সাধারণত শীর্ষ নায়কদেরই ভাবা হয়। দর্শকরাও সেভাবে দেখেই অভ্যস্ত। তবে এবার এই চিত্রনায়িকাকে দেখা যাবে জাঁদরেল অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে।

জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’-তে তারা এভাবেই হাজির হবেন।

তিনি বলেন, ‘এখানে পরীর চরিত্রের নাম অর্পিতা। তার স্বামী হিসেবে দেখা যাবে তারিক আনাম খানকে। উনার নাম জসিম। এই চরিত্রটি নিয়ে ভীষণ টেনশনে ছিলাম। কারণ চলচ্চিত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। জসিম বনেদি পরিবারের মানুষ, ব্যবসায়ী। চরিত্রটিতে তারিক ভাইকে পেয়ে খুবই ভালো লাগছে।’

তারিক আনাম খানকে এর আগেও এমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। অনন্য মামুনের ‘মেকআপ’ ও ‘আবার বসন্ত’ ছবিতে নায়িকাদের বিপরীতে ছিলেন তিনি। ‘আবার বসন্ত’-তে অর্চিতা স্পর্শিয়ার নায়ক ছিলেন তারিক। সিনেমাটির জন্য গত বছরের শ্রেষ্ঠ অভিনেতার জাতীয় পুরস্কারও পান তিনি।

অন্যদিকে, ‘অন্তরালে’ ছবিটির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার।

গল্পকার পান্থ শাহরিয়ার জানান, অর্পিতা একটি বনেদি হিন্দু পরিবারের বউ। স্বামী জসিম ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে দৌড়ে মারপিট করে খুন- তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায় তাহলে জীবনটা কেমন হয়ে যায় সেটাও উঠে আসবে।

এদিকে, ছবির নির্মাতা চয়নিকা জানান, চলতি মাসেই ‌‘অন্তরালে’র শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

 

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031