তরঙ্গটুডে

দেশি সিনেমার আইটেম গানে সানি লিওন

শান্ত ও সানি লিওন

ঢালিউড

হ্যালোডেস্ক

নির্মাতা শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ ছবির আইটেম গানে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনিকে। সেই আইটেম গানের শুটিং এরইমধ্যে সম্পন্ন হয়েছে। এই গানে সানি লিওনের বিপরীতে পারফর্ম করেছেন নবাগত নায়ক শান্ত খান।

এ ব্যাপারে পরিচালক শামীম আহমেদ রনি গণমাধ্যমকে জানান, ‘চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে, যে গানটি গেয়েছেন বাংলাদেশের কোনাল। বর্তমানে বিক্ষোভ ছবির কাজ চলছে ঢাকায়। ইতোমধ্যে আমাদের সাথে যোগ দিয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং চলবে।

উল্লেখ্য, ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে নির্মিত হচ্ছে সিনেমা ‘বিক্ষোভ’। গতকাল বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে ছবির ফার্স্ট লুক। যাতে দেখা গেছে, রাগী ভঙ্গির এক তরুণকে! তার প্রতিবাদী চরিত্রটি ফুটিয়ে তুলতে পোস্টারেই ইংরেজি অক্ষরে সাঁটানো, ‘আই অ্যাম নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।

এ সিনেমায় শ্রাবন্তী, শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান, যিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930