আজকের দেশ

নগরকান্দা-সালথা কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন

হ্যালোডেস্ক

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (এনএসডব্লিউএ) কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। শুক্রবার রাজধানীর একটি রেস্টুরেন্টে অত্যন্ত আনন্দঘন পরিবেশে আনুষ্ঠানিকভাবে কমিটিটি পুনর্গঠন করা হয়। এনএসডব্লিউএ মূলত একটি অরাজনৈতিক, সমাজসেবা ও উন্নয়নমূলক সংগঠন। ২০১৯ সালে সংগঠনটি যাত্রা শুরু করে।

সংগঠনের সভাপতি খন্দকার পারভেজুল হক, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মো: আরিফুজ্জামানের তত্ত্বাবধায়নে কার্যনির্বাহী কমিটির পুনর্গঠন সম্পন্ন হয়েছে।

কমিটিতে বর্তমানে দায়িত্বপ্রাপ্ত পদগুলো হলো- সিনিয়র সহ-সভাপতি রোমান মিয়া, সহ-সভাপতি হাবিবুর রহমান (হাবিব), সহ-সভাপতি মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার হাফিজুর রহমান (বিপ্লব রেজা), যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (মিন্টু), যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান হাবীব, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শোয়েব, কোষাধ্যক্ষ শেখ ইকরাম হোসেন, প্রচার সম্পাদক তাইযুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আলামিন তালুকদার, ক্রীড়া সম্পাদক আবুল খায়ের, সহ-ক্রীড়া সম্পাদক আসিফ মাহবুব আকাশ, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তাহের উদ্দিন ঠাকুর, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মিলন মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা রুমা, আইন বিষয়ক সম্পাদক এসএম আশিকুর রহমান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন।

সভাশেষে সভাপতি পুর্নগঠিত কমিটির সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আর্কাইভ

ক্যালেন্ডার

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031