হ্যালো প্রবাস

নিউইয়র্কে বঙ্গবন্ধু বই মেলা সেপ্টেম্বরে

হ্যালোডেস্ক: নিউইয়র্কে চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘বঙ্গবন্ধু বই মেলা-২০১৯’ । বইমেলা উপলক্ষে ১৪ জুলাই আয়োজিত এক সভায় মেলা উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে প্রধান উপদেষ্টা করা হয়েছে লেখক ও মুক্তিযোদ্ধা ড. নুরন নবীকে। এছাড়া কবি মিশুক সেলিমকে আহ্বায়ক, মুজিব সৈনিক নুরুল আমিন বাবুকে সদস্য সচিব করা হয়েছে।

জ্যাকসন হাইটসের তিতাস পার্টি হলে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রধান সমন্বয়কারী লেখক আবু রায়হান, সদস্য সচিব নুরুল আমিন বাবু, যুগ্ম সদস্য সচিব নাট্যকর্মী শিবলী ছাদেক শিবলু, সমন্বয়কারী মাসুদ হোসেন সিরাজী, যুগ্ম আহ্বায়ক ইমদাদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন মিঠু, সম্বয়কারী মাহফুজ হায়দার, আহ্বায়ক কমিটির সদস্য ছড়াকার মনজুর কাদের, খালেদ শরফুদ্দিন, গোলাম মো. হাসান, মিনহাজ আহমেদ শাম্মুু, শাম্মী আখতার, ইশতিয়াক রুপু, লেখক শামসুদ্দিন আজাদ, ডা: মাসুদ হাসান, মুক্তিযোদ্ধা মোজাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা শরাফ সরকার, আওয়ামী লীগ নেতা শামসুল আবেদীন, হাজী এনাম, মুক্তিযোদ্ধা মোজাহিদ আনসারী, জেড এ জয়, জাহিদ হাসান, স্বীকৃতি বড়ুয়া, খান শওকত ও মো. আলিম খান আকাশ।

প্রচার কার্যক্রম পরিচালনা করেন সাংবাদিক আব্দুল হামীদ ও নান্টু মিয়া। আরও উপস্থিত ছিলেন সুমন মাহমুদ, আবেদা চৌধুরী, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত বিশ্বাস, দিদারুল ইসলাম, আলী হোসেন গজনবী, সৈয়দ সাজ্জাদ রায়হান, ফাহিম আহমেদ, শহীদুল ইসলাম রাসেল, আমিনুল ইসলাম, হেলাল মিয়া, রাসেল, হাসান, আবীর, রিপু চৌধুরী আলী, আমজাদ হোসেন ও আলী আজগর খান।
সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদসহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন।

সূত্র: বিডি প্রতিদিন

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930