তরঙ্গটুডে

বন্ধু আজ ভালোবাসার দিন

হ্যালোডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২২


১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিন। বিশ্ব ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবস। ঋতুরাজ বসন্তের প্রথম দিনে ভালোবাসা দিবসে বাঙালির মনে বসন্তের ছোঁয়া আর ভালোবাসায় মাতোয়ারা সবাই। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ প্রতিটি হৃদয়।

ভালোবাসা দিবসে যুগলদের মনের এই উচ্ছ্বাসকে বাড়িয়ে দেবে কয়েকগুণ। আজকের এ ভালোবাসা শুধুই প্রেমিক আর প্রেমিকার জন্য নয়। মা-বাবা, স্বামী-স্ত্রী, ভাইবোন, প্রিয় সন্তান এমনকি বন্ধুর জন্যও ভালোবাসার জয়গানে আপ্লুত হতে পারে সবাই।

আর এই ভালোবাসার বিশেষ দিনটি গানে গানে ধরে রাখতে মিলন মাহমুদ রবি কথায় ‘আজ ভালোবাসার দিন’ শিরোনামে লিখলেন গান। ভালোবাসার দিনটি যেন বর্ণিল রঙে রঙিন হয়ে থাকে ভালোবাসার মানুষের কাছে। এমনটাই গানে গানে জানান দিতে চান এই গীতিকার।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আশরাফ বাবু। প্রখ্যাত এই গীতিকার ও সুরকার বলেন, ভালোবাসা দিবসটিকে রঙে রঙিন করে রাখার মতো একটি গান যা শ্রোতাদের মনে ধরবে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন বর্তমান প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী সুজানা রূপা। গানটির বিষয় রূপা জানান, ভালোবাসা দিবস নিয়ে খুব বেশি গান নেই। মাহমুদ রবি’র লেখা ‘আজ ভালোবাসার দিন’ শিরোনামের গানটি আসলেই ভালোলাগার একটি গান সেই সাথে ভালোবাসারও। বন্ধু, আর প্রেমিকযুগলদের হৃদয় ছুঁয়ে যাবে ভালোবাসা দিবসের এই গানটি।

গানটির মিক্সিং ও মাষ্টারিং করেছেন অরণ্য আকোন্। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ইউটিউব ভিত্তিক চ্যানেল ‘নগর টিভি’ থেকে গানটি রিলিজ হবে।

আর্কাইভ

ক্যালেন্ডার

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031