স্বাস্থ্যসৌন্দর্য

বাংলাভিশনের ‘সৌন্দর্য কথা’ অনুষ্ঠানে মডেল ও অভিনেত্রী টয়া

হ্যালোডেস্ক:

রূপচর্চ্চা বিষয়ক বাংলাভিশনে প্রচারিত অনুষ্ঠান ‘সৌন্দর্য কথা’র এবারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ফ্যাশন, সৌন্দর্য ও রূপমাধুর্য বিষয়ক অনুষ্ঠান সৌন্দর্য কথায় টয়ার সাথে আলাপ হয় এসব বিষয় নিয়ে। সাথে নানান ধরনের ঘরোয়া টিপস ও আড্ডা।

ত্বকের যত্নে ঘরোয়া টিপস
অনেক সময় যত্নের অভাবে ত্বকের উজ্জ্বলতা হারিয়ে যায়। আর এ ক্ষেত্রে আমের রস ব্যবহার করতে পারেন। ১ চামচ আমের পাল্প, ২ চামচ ময়দা, ১ চামচ মধু দিয়ে একটি প্যাক বানিয়ে পুরো মুখের মধ্যে লাগান। ১৫ মিনিট মুখে লাগিয়ে রাখার পর পানি দিয়ে ধুয়ে ফেলুন। এতে ত্বকের ভালো ফল পাওয়া যাবে। এছাড়াও অনুষ্ঠানে দেখতে পাবেন ‘ফ্যাশন ফোকাস’- ঈদুল আযহাকে কেন্দ্র করে মার্কেটগুলোতে ড্রেস কালেকশন কেমন থাকছে।
আমন্ত্রিত অতিথি টয়া’র কাছে জানতে চাওয়া হয় তাঁর নিজের ড্রেস চয়েজ, কেমন পোষাকে নিজেকে স্বাচ্ছন্দবোধ করে।স্বাস্থ্য ও ত্বকের যত্নে নিজেকে কতটা ব্যস্ত রাখে। এছাড়া শ্যুটিং-এ নিজের ফ্যাশন ভাবনাসহ সৌন্দর্য বিষয়ক নানান প্রশ্ন?

মুমতাহিনা চৌধুরী টয়া

তৈলাক্ত ত্বকের জন্য শসা খুব ভালো টোনার হিসেবে কাজ করে।শসার রস, সয়াবিন, মধু, আঙুরের রস নিয়ে একটি পেস্ট তৈরি
করুন।এরপর পেস্টটি ত্বকে লাগিয়ে কিছুক্ষণ পর ধুয়ে ফেলুন।এটি ব্যবহারে আপনার ত্বক উজ্জ্বল হবার পাশাপাশি তৈলাক্ত ভাব কমে যাবে।

রুপ চর্চ্চায় বিউটি এক্সপার্ট

রেহেনা রাহার প্রযোজনায় ও নোভার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে বৃহস্পতিবার রাত ৯ টা ০৫ মিনিটে।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930