তরঙ্গটুডে

বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে পড়শী ও জুয়েল মোরশেদ

হ্যালোডেস্ক: প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আজ প্রচার হবে পড়শী ও জুয়েল মোরশেদের গান।

দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম।

এ পর্বে থাকছে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী ও জুয়েল মোর্শেদের ‘মন ভুইলা’ শিরোনামের রোমান্টিক মিউজিক ভিডিও। তানজীব সারোয়ারের লেখা ও সুরে ‘মন ভুইলা’ শিরোনামের গ্রামীণ প্রেক্ষাপটের এই মিউজিক ভিডিওতে পড়শী এবং জুয়েল মোর্শেদের অসাধারণ অভিনয় দর্শকদের ব্যাপক প্রশংসা অর্জন করে।

থাকছে সংগীতশিল্পী পিয়াল হাসানের ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামের মিউজিক ভিডিও। স্পর্শিয়া-সুমিত সেনের রোমান্স-খুনসুটির অভিনয়, সবমিলে মিউজিক ভিডিওটি সবার কাছে ভালো সাড়া ফেলে।

রয়েছে তানজীব সারোয়ারের অবেলায় শিরোনামের রোমান্টিক মিউজিক ভিডিও। মিথ্যা শিখালি মিউজিক ভিডিওর পর শ্রোতা-দর্শকদের ব্যাপক প্রশংসা অর্জন করেছিলো অবেলায় শিরোনামের এই মিউজিক ভিডিওটি।

সূত্র: বিডি প্রতিদিন

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829