তরঙ্গটুডে

ব্যতিক্রম গল্পে শ্যামল-মেহজাবীন?

হ্যালোডেস্ক

২১ জানুয়ারি ২০২৩


গাছ থেকে লাল রঙা আপেল ছিঁড়ছেন মেহজাবীন। এরপর তা তুলে দিচ্ছেন শ্যামল মাওলার হাতে! এমন একটি স্থিরচিত্রতেই অনুমেয় গল্পটি কোন দিকে যাচ্ছে। ধর্মীয় বিবেচনায় বেশ স্পর্শকাতর গল্পের ছায়া পড়েছে এতে। আর তেমনই এক গল্প নিয়ে নিষিদ্ধ ভালোবাসার এক ব্যতিক্রম গল্প বলার চেষ্টা করছেন ‘লাল কাতান’, ‘পুনর্জন্ম’ কিংবা ‘রেডরাম’ নির্মাতা ভিকি জাহেদ। মেহজাবীন-শ্যামলের ছবিটিকে আরও রহস্যময় করে তুললো এর সঙ্গে থাকা ক্যাপশন। বলা হলো, “সৃষ্টির শুরু থেকেই নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের প্রবল আগ্রহ। মানুষ নিষিদ্ধ জিনিসকে ভালোবাসেও বেশি। এরকমই এক নিষিদ্ধ ভালোবাসার গল্প জানতে হলে দেখতে হবে ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’।”তবে কি আদম-হাওয়ার সেই স্বর্গীয় ঘটনার ছায়া ঘুরেফিরে আসছে এই গল্পে? তা আপাতত রহস্যের মোড়কেই রাখলেন নির্মাতা ভিকি জাহেদ। ওটিটি প্ল্যাটফর্মের জন্য এটি তার প্রথম ওয়েব সিরিজ। এর আগে নাটক, টেলিফিল্ম ও ওয়েবফিল্মে নিজের বিশেষত্ব জাহির করেছেন। এবার সিরিজের পালা। ‘দ্য সাইলেন্স’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে।

ভিকি জানালেন, দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে এই সিরিজে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। দুটি দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও শ্যামল মাওলা এবং আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ। এছাড়া বিশেষ চমক হিসেবে দেখা যাবে আব্দুন নূর সজলকে।

সিরিজটির গল্প প্রসঙ্গে ভিকি বলেন, ‘এটা সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের গল্প। এরকম গল্পে আমার জানা মতে বাংলাদেশে এর আগে কাজ হয়নি। এজন্য আমরা অনেক বেশি এক্সাইটেড।’আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে ‘দ্য সাইলেন্স’র প্রিমিয়ার হবে। এরপর তা মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। তবে সেই তারিখটি এখনও চূড়ান্ত করা হয়নি বলে জানান নির্মাতা।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি ‘কাজলের দিনরাত্রি’ নামের একটি নাটকের মাধ্যমে নতুন বছর শুরু করেছেন নির্মাতা ভিকি জাহেদ। এখানেও নাম ভূমিকায় দেখা গেছে মেহজাবীনকে। সঙ্গে তৌসিফ মাহবুব। নাটকটিতে একজন শিশুসুলভ তরুণীর চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন মেহজাবীন।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031