তরঙ্গটুডে

ভালোবাসতে যেয়ে গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী

পুলিশ হেফাজতে রিয়া

হ্যালোডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের অভিযোগে নাম এসেছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীর। আর এ কারণে তিন দিন টানা জিজ্ঞাসাবাদের পর আজ (৮ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করা হয়েছে।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এই জেরা ও গ্রেফতার করে। একই কারণে প্রথমে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এরপর ৬ সেপ্টেম্বর থেকে জেরা করা হয় রিয়াকে। আজ মঙ্গলবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলেছে।

বিকাল সাড়ে চারটের সময় রিয়ার মেডিক্যাল পরীক্ষার কথা ছিল। কিন্তু তার আগেই সুশান্তের মৃত্যুতে জড়িত সন্দেহে রিয়াকে গ্রেফতার করলো এনসিবি। ফলে সুশান্তর মৃত্যুতে মাদক যোগে এখন পর্যন্ত ৯ জন গ্রেফতার হলো।

এদিকে মেয়ের গ্রেফতারির খবর দেওয়া হয়েছে রিয়ার বাবা-মাকে। এ বিষয়ে তারা এখনও কোনও মন্তব্য করেননি।এনসিবি দফতরে রিয়া

অন্যদিকে, ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, আজ সন্ধ্যাতেই রিয়ার কোভিড টেস্ট হবে। এরপর আগামীকাল (৯ সেপ্টেম্বর) সৌভিক চক্রবর্তী ও সুশান্তের কেয়ারটেকার স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই তাকে আদালতে তোলার কথা রয়েছে।

এনসিবি দফতরে রিয়া

উল্লেখ্য, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের লাশ উদ্ধার করা হয়। মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে নায়কের বাবা কেকে সিং প্রথম অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এরপর বেশ কয়েকবার তদন্তকারীরা ডেকে পাঠিয়েছিল রিয়াসহ তার বাবা, মা ও ভাইকে।।

সূত্র: ইন্টারনেট

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930