রঙঢঙ

ভালোবাসা দিবসে কেমন হবে পোশাক?

মডেল : রোমানা আমিন ও নাহিদ

ভালোবাসার রঙে রঙানো জীবন

হ্যালোডেস্ক।।  চৌদ্দ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও উদযাপিত হবে দিবসটি। কিন্তু জানেন কি তরুণ তরুণীদের জন্য বিশেষ এই দিনটিতে কেমন পোশাক হবে, সাজ হবে কেমন বা কোথায়, কখন কীভাবে কাটাবেন? হয়তো এর সবটাই ঠিক করেছেন। কিন্তু বাকি রয়ে গেছে পোশাক। কোন পোশাকে এবং কেমন ভাবে সাজাবেন নিজেকে! তা ভেবে ভেবেই রাত শেষ। আপনার ভাবনাকে বাস্তবে রূপ দিতে ভালবাসা দিবসের বিভিন্ন আয়োজনে কিভাবে সাজাবেন এখনই প্ল্যান করে নেন।

ভালোবাসা দিবসের পোশাক: ‘প্রথমত আমি তোমাকে চাই, শেষ পর্যন্ত তোমাকে চাই।’ জনপ্রিয় এ গানটিকে থিম করে অনেক ফ্যাশন হাউজগুলোর এবারের আয়োজনকে সাজিয়েছে। বসন্ত ও ভালোবাসায় রাঙিয়ে দিতে এ আয়োজন। সংগ্রহে রাখার মতো এ আয়োজনে রয়েছে শাড়ি, পাঞ্জাবি, টি-শার্টসহ অন্যান্য পোশাক।

আর ভালোবাসার রঙ বললেই মাথায় আসে লাল। যদি আপনার পছন্দের তালিকায় লাল থাকে তাহলে অবশ্যই লাল পরতে পারেন। সারাদিন ঘোরাঘুরি বা লং ড্রাইভে যেতে হলে জিন্সের সঙ্গে লাল হাইনেক পুলোভারের কোনো তুলনা নেই। যদি ঠাণ্ডা কম থাকে তাহলে সাদা বা হাল্কা রঙের কোনো টপের ওপর জরিয়ে নিতে পারেন লাল স্কার্ফ।

ডিনার পার্টিতে: যদি দু’দজনে শুধু সন্ধেবেলা রোমান্টিক ডিনারে যাওয়ার কথা ভাবেন তাহলে শাড়িই হবে সেরা পোশাক। লাল রংয়ের সিফনের কোনো তুলনা নেই। ব্লাউজ নির্বাচনের ক্ষেত্রে হল্টার, স্লিভলেস, বড় কাটা পিঠের ব্লাইজ যেকোনো রকমই চলবে। এই সময় কিন্তু মেকআপ একটু গাঢ় করতেই পারেন। চোখের মেকআপ হালকায় নামিয়ে এনে ঠোঁটে লাগাতে পারেন উজ্জ্বল লাল লিপগ্লস।

ক্লাব বা নাইট পার্টিতে: ক্লাব বা নাইট পার্টিতে যেতে হলে পরতে পারেন লাল শর্ট ড্রেস। চেহারা অনুযায়ী অবশ্যই ড্রেসের লেনথ ও কাট পরিবর্তন হবে। লাল যদি পরতে না চান তাহলে সর্বকালীন কালোতো আছেই। তবে এ দিন পুরো কালো না পরে লাল সরু বেল্ট বা লাল স্কার্ফ দিয়ে কালো পোশাক সাজিয়ে নিলে অনেক বেশি আকর্ষনীয় লাগবে।

 

মডেল : রোমানা আমিন ও নাহিদ
পোশাক ও গহনা : “র” কালেকচনস ও “বেন্ড দ্যা ট্রেন্ড”
ফটোগ্রাফার : আল আমিন সবুজ, তানজিদ রাহমান
ম্যাকওভার : মোঃ কাজী রানা
এজেন্সি : কিউরিয়াস ক্যাপচার

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031