তরঙ্গটুডে

মা আমাকে সহ্য করতে পারতেন না : সানি লিওন

হ্যালোডেস্ক

২২ জুলাই ২০২৩


বর্তমান পরিচয় বলিউড অভিনেত্রী হলেও সানি লিওন পরিচিতি পেয়েছিলেন নীল সিনেমার জগতে কাজ করেই। মাত্র ১৯ বছর বয়সেই অন্ধকার সেই দুনিয়ায় পা রাখেন তিনি।

পরিবারকে না জানিয়ে গোপনেই করেছিলেন সেই কাজ। যদিও একটা সময় তার ভাই বিষয়টা টের পেয়ে যায়। তবুও বোনকে ফেরাতে পারেননি নীল সিনেমার জগত খেকে।

এরপর পরিবারও জানতে পারে এই তারকার পেশা সম্পর্কে। সানির কথায়, নীল ছবির দুনিয়ায় পা রেখেই এমন একটা কাজ করেছিলেন তিনি, যা শুনে রেগে আগুন হয়েছিল তার মা। শুধু তাই নয়, সানিকে সেই কাজের জন্য ঘৃণাও করতেন তিনি।

পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেই নিজের নাম বদলে ফেলেন অভিনেত্রী। করণজিৎ কউর থেকে হয়ে যান সানি লিওন। কিন্তু এই নামটি ছিল তার ভাইয়ের। পরিবারের সকলের কাছেই এ নামে পরিচিত ছিলেন তিনি।

নাম বদলানোর জন্য ভাইয়ের নামটাই পছন্দ করেন সানি। ব্যবহার করেন নিজের নাম হিসেবে। যেটা মোটেও পছন্দ হয়নি তার মায়ের। সরাসরি তাকে জিজ্ঞেস করেন, ‘এত নামের মধ্যে তুই এই নামটাই খুঁজে পেলি?’

সানির ভাষ্য, ‘আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন নীল ছবির জগতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। এরপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। একপ্রকার ঘৃণা করতেন আমাকে।’

যদিও সেইসব স্মৃতিই এখন পুরোনো সানির জীবনে। কারণ পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে ক্যারিয়ার গড়ছেন তিনি। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবেও হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে সাড়া ফেলেছে তার নতুন সিনেমা ‘কেনেডি’। এই ছবিতে অনুরাগ ক্যশপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন সানি। যা তার চলচ্চিত্র ক্যারিয়ারের অন্যতম সাফল্য দেখছেন সকলে।

তথ্য: ইন্টারনেট

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031