তরঙ্গটুডে

সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সৃজিত -মিথিলা

মিথিলা ও সৃজিত। ছবি: সংগৃহীত

হ্যালোডেস্ক

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সব নিয়ম মেনে আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় তারা বিয়ে করবেন বলে জানা গেছে। ভারতীয় সংবাদমাধ্যমে এই বিয়ের খবরটি নিশ্চিত করেছেন দুজনই।

দুই দেশের দুই তারকার এই বিয়ে নিয়ে কলকাতার অনলাইন সংবাদমাধ্যম ‘এই সময়’ তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে তারা নিয়ে গেছেন দুই কেজি ওজনের চারটি ইলিশ মাছ।

আজ সন্ধ্যায় রেজিস্ট্রি করে বিয়ে হবে। কয়েকদিন পর বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পালন করা হবে।

চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিলো টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত ঢাকা আন্তর্জাতিক ফোক ফেস্টে একসঙ্গে দেখা গিয়েছিলো তাদের।
উল্লেখ্য, মিথিলা- সৃজিতের পরিচয় হয় সংগীত শিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে ফোকফেস্টে দেখা গেছে। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিলো মিডিয়া পাড়ায়।

গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, তাদের বিয়ে হবে ফেব্রুয়ারি মাসে। তবে ফেব্রুয়ারিতে না, অত দেরি না করেই শুভ কাজটি তার আগেই ঘটাতে যাচ্ছেন তারা।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930