তরঙ্গটুডে

৩০ সেকেন্ডেই বাজিমাত শ্রদ্ধা কাপুরের!

হ্যালোডেস্ক

২৯ অক্টোবর ২০২২


আড়াই বছরের বেশি সময় ধরে পর্দায় অনুপস্থিত শ্রদ্ধা কাপুর। সুতরাং তাকে নতুন রূপে দেখার জন্য ভক্তদের মন আনচান করছে, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু সেই দর্শন যে এভাবে হবে, তা হয়তো অনেকেই কল্পনা করেননি।

নতুন একটি সিনেমার গানে আইটেম গার্ল রূপে দেখা দিয়েছেন শ্রদ্ধা; তাও মাত্র ৩০ সেকেন্ডের জন্য!

শ্রদ্ধা কাপুরকে সাহসী অবয়বে খুব একটা দেখা যায় না। তবে বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমায় খোলস পাল্টেছেন শক্তিকন্যা। লাল রঙের স্বল্প বসনায় আবেদন ছড়িয়েছেন সিনেমাটির ‘ঠুমকেশ্বরি’ গানের দৃশ্যে।

শুক্রবার (২৮ অক্টোবর) প্রকাশ হয়েছে গানটি। এর প্রায় পুরোটাজুড়েই বরুণের সঙ্গে কৃতির নৃত্যকলা। সঙ্গে একঝাঁক ব্যাকগ্রাউন্ড ড্যান্সার; যেমনটা বলিউডের অধিকাংশ গানেই দেখা যায়।

তবে গানের শেষ ৩০ সেকেন্ডে নজর কেড়ে নিলেন শ্রদ্ধা কাপুর। ফলে গানটি প্রকাশের পর থেকে অন্তর্জালে তাকে ঘিরেই চলছে বেশি আলোচনা। শ্রদ্ধাকে এই রূপে দেখে কারও কারও মনে পড়ে যেতে পারে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার ‘উলালা’ গানের বিদ্যা বালানকে!

গানটি শেয়ার করে শ্রদ্ধা কাপুর এটুকু বলেছেন, ‘সারপ্রাইজ সারপ্রাইজ!’ সম্ভবত তিনি নিজেও আঁচ করেছেন, তাকে দেখে ভক্তরা বিস্মিতই হবেন!

বিশেষ এই গান নিয়ে অভিনেতা বরুণ ধাওয়ান বলেছেন, ‘এটি এমন একটি গান, যা তৈরি করা হয়েছে ড্যান্স ফ্লোরে উন্মাদনা ছড়িয়ে দেওয়ার জন্য। এর মজার সুরে নাচার সময় দারুণ উপভোগ করেছি। আমি নিশ্চিত, ভক্তরাও গানটির সঙ্গে নাচার সময়টা উপভোগ করবেন।’

‘ভেড়িয়া’ নির্মাণ করেছেন অমর কৌশিক। এটি মূলত প্রযোজক দীনেশ বিজনের হরর-কমেডি ইউনিভার্সের দ্বিতীয় সিনেমা। এর আগে এই সিরিজের ‘স্ত্রী’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। সেখানে মুখ্য ভূমিকায় ছিলেন শ্রদ্ধা কাপুর। সেই সূত্রেই বরুণ-কৃতির গানে শ্রদ্ধার আগমন ঘটেছে। ধারণা করা হচ্ছে, মূল সিনেমায়ও শ্রদ্ধার উপস্থিতি থাকতে পারে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031