তরঙ্গটুডে

৫০ নির্মাতা পেলেন ২০ দিনের বাজার

সংগঠনের সভাপাতি ও সাধারণ সম্পাদক লাভলু ও অলিক

হ্যালোডেস্ক

সংগঠনের সভাপাতি ও সাধারণ সম্পাদক লাভলু ও অলিককরোনা দুর্যোগে খাদ্যসামগ্রী উপহার দিয়ে ৫০ নির্মাতার পাশে দাঁড়ালো টেলিভিশন নাট্য পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

তাদের ২০ দিনের জন্য পর্যাপ্ত বাজার কেনার গিফট হ্যাম্পার দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এ হক অলিক। সংগঠনটির সভাপতির দায়িত্ব পালন করছেন সালাউদ্দিন লাভলু।
পুরো প্রক্রিয়া দেখভালের সঙ্গে সরাসরি যুক্ত আছেন তারা।

এস এ হক অলিক বলেন, ‘‘করোনা পরিস্থিতির কারণে সবাই এখন বিপদে আছেন। অনেকে খাবার সংকটে থাকতে পারেন, এই চিন্তা থেকে আমরা খোঁজ-খবর নিয়ে ৫০ জন নাট্য নির্মাতাকে ‘ডিরেক্টরস গিল্ড গিফট হ্যাম্পার’ দিয়েছি। তাদের আমরা একটি কার্ড দিয়েছি, যা তারা তাদের নিকটস্থ স্বপ্ন সুপার শপে ব্যবহার করে খাবার কিনতে পারবেন। এটি দিয়ে তারা ২০ দিনের বেশি বাজার করতে পারবেন বলে আশা করি। টাকার পরিমাণটা সেভাবেই ঠিক করে রাখা আছে। আশা করি নির্মাতাদের কোনও সমস্যা হবে না।’’

অলিক আরও বলেন, ‘নির্মাতারা মুখ ফুটে কিছু বলতে চান না। আমরা যেহেতু সবাই বন্ধু, তাই আলাপ-আলোচনা করে অনেককে রাজি করিয়েছি। আমরা চাই না লোকলজ্জার কারণে কেউ না খেয়ে থাকুক। এছাড়া ঢাকার বাইরে থাকা ৩ জন নির্মাতাকে নগদ অর্থ পাঠানো হয়েছে। এটা আমাদের প্রাথমিক উদ্যোগ। ভবিষ্যতেও এটি চালু রাখতে চাই।’

জানা যায়, এছাড়াও সহকারী পরিচালক, মেকআপ আর্টিস্ট ও তাদের সহকারী, লাইট বয়, প্রোডাকশন বয়দের সহযোগিতার জন্য আন্তসাংগঠনিক তহবিলে ১ লাখ টাকা দেওয়া হয়েছে।

সূত্র: বাংলাট্রিবিউন

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930