তরঙ্গটুডে

একসঙ্গে বিদেশে আছেন বিজয়-রাশমিকা

হ্যালোডেস্ক

০৫ এপ্রিল ২০২৪


বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার প্রেমের কথা এখন সবারই জানা। এ ব্যাপারে তারা কোনো কথা বলতেই চান না। তবে সবাই জানা যে রূপালি পর্দার রসায়ন বাস্তব জীবনেও গড়িয়েছে। কয়েক মাস আগে শোনা যায়, এই সম্পর্ককে স্বীকৃতি দিতে চাইছেন বিজয়-রাশমিকা। শোনা যায় যে লিভ-ইন করছেন তারা। এবার শোনা যাচ্ছে যে, একসঙ্গে ছুটি কাটাতে বিদেশে গেছেন এই যুগল।

রাশমিকা মান্দানা বেশ কিছু ছবি ও ভিডিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, কখনো দুবাইয়ের মরুভূমির বুক চিরে ছুটে যাচ্ছে তার গাড়ি। আবার কখনো বিলাসবহুল হোটেলে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন তিনি। অন্যদিকে বিজয় দেবরকোন্ডা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একই লোকেশনে সেই ভিডিও তোলা হয়েছে।

যদিও কোনো ছবি বা ভিডিওতে একসঙ্গে দেখা যায়নি বিজয়-রাশমিকাকে। তবে নেটিজেনদের দাবি, রাশমিকা ও বিজয় একসঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় বিজয়-রাশমিকার দুবাই ট্রিপ নিয়ে আলোচনা হলেও বিষয়টি নিয়ে বরাবরের মতোই মুখে কুলুপ এঁটেছেন তারা।

প্রসঙ্গত, ২০১৮ সাল ‘গীতা গোবিন্দম’ সিনেমায় প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হন বিজয়-রাশমিকা। ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এই জুটিকে। এই দুটো সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করে। ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’র মতো প্রেমের সিনেমার শ্যুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার সম্পর্ক ভালো। সেই সময় থেকেই এই জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও এ সম্পর্ক ‘বন্ধুত্বে’ সীমাবদ্ধ বলে দাবি তাদের। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। শোনা যায় যে লিভ-ইন করছেন তারা। খুব শিগগিরই নাকি সারবেন বাগদান।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031