তরঙ্গটুডে

এবার ঈদেও দর্শক মাতবে আমার গানে

ফাইল ছবি

হ্যালোডেস্ক

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। সংগীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাই তো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। তারপর প্রতি ঈদেই থাকে তার একক সংগীত অনুষ্ঠান। এবারও তার গাওয়া গান নিয়ে ঈদের পরদিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট দশটি গান। তিনি বলেন, প্রতিবারের মতো এবারের ঈদেও থাকছে গানের অনুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’।

এবারের ঈদেও প্রচার হবে আমার একক গানের অনুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’। অ্যালবামে দশটি নতুন গান রয়েছে। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নাম মোহাম্মদ ও রাজেশ ঘোষ। এ অনুষ্ঠানে দর্শক শুনতে পাবেন উত্তর দিও, মন ওরে মন, মনে পড়ে, শুধু তুমি, তোমাকে চাই, এক পৃথিবী স্বপ্ন, এখনো রাত জেগে, আকাশের চাঁদ, তোমার মনের মাঝে এবং আজ আমার জন্মদিন চাই শিরোনামের গান।

এটিএন বাংলায় এবার ঈদে আরো থাকছে:
ঈদে যথারীতি সব ধরনের অনুষ্ঠান প্রচার করবে এটিএন বাংলা। ১০ দিনের ঈদ অনুষ্ঠানমালায় থাকছে দুটি ১০ পর্বের ধারাবাহিক নাটক। এছাড়াও রয়েছে একক নাটক, টেলিফিল্ম, ১০ পর্বের সেলিব্রেটি শো, একগুচ্ছ সংগীতানুষ্ঠান, ছোটদের অনুষ্ঠান এবং চলচ্চিত্র। এবারের ঈদেও যথারীতি দশ দিনে ২০টি চলচ্চিত্র প্রচার করা হবে। যার মধ্যে একটি চলচ্চিত্রের ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার।

এটিএন বাংলা ২৪ বছরে পদার্পণ করেছে। দর্শকদের জন্য নিত্যনতুন অনুষ্ঠান উপহার দিতে এটিএন বাংলা কখনো কার্পণ্য করে না। প্রতিনিয়তই আমি চ্যানেলে নতুন অনুষ্ঠান প্রচারের পরিকল্পনা করি। আগামীতে ব্যতিক্রমী একটি রিয়েলিটি শো প্রচার করবে এটিএন বাংলা। এছাড়া অনলাইন রিয়েলিটি শো, লাইভ মিউজিক্যাল শো, সেলিব্রেটি শো এবং বেশকিছু প্রতিদিনের ধারাবাহিক নাটক আগামীতে প্রচার করা হবে।

ফেসবুক পেজ

আর্কাইভ

ক্যালেন্ডার

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930